শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা

বাংলাদেশ প্রগতি লেখক সংঘ কক্সবাজার জেলা শাখার কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ প্রগতি লেখক সংঘ কক্সবাজার জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কবি জাহেদ সরওয়ারকে আহ্বায়ক এবং কবি ও সাংবাদিক নুপা আলমকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন উপলক্ষে আজ দুপুরে কক্সবাজারের একটি হোটেলে কবি মানিক বৈরাগী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি ছিলেন প্রগতি লেখক সংঘ কেন্দ্রীয় কমিটির অন্যতম সংগঠক কবি রহমান মুফিজ ও কক্সবাজার জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক করিম উল্লাহ।

কমিটির অনান্য সদস্যেরা হলেন- মানিক বৈরাগী, নীলোৎপল বড়ুয়া, তাপস মল্লিক, রিদুয়ান আলী, তাপস বড়ুয়া, কালাম আজাদ, ইয়াসির আরাফাত, ঋতিল মনীষা, মনতোষ বেদজ্ঞ, অন্তিক চক্রবর্তী, অণুরনন সিফাত প্রমুখ।

এ-সময় উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের সাবেক সৌরভ দেব।

সভায় ফ্যাসিবাদ, সাম্রাজ্যবাদ ও গনতন্ত্রহীনতার বিরুদ্ধে সংগঠনের সকল সদস্যের অবস্থান অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়। এছাড়াও কক্সবাজারে প্রশাসন একাডেমি নির্মাণের নামে ৭০০ একর বনভূমি জনপ্রশাসন মন্ত্রণালয়কে বরাদ্দ দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয়। এ ধরনের পরিবেশ বিধ্বংসী কর্মকাণ্ডের বিরুদ্ধে সব সময় সোচ্চার হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888